Information News

২৩০ পদে ওয়ালটনের নিয়োগ বিজ্ঞপ্তি
Date Added: 2016-02-28

Description

 


 Walton_Logo_05

অধিকতর বিক্রয় সেবা দেওয়ার উদ্দেশ্যে ওয়ালটনের বিভিন্ন বিভাগে ২৩০ জন দক্ষ ও অভিজ্ঞ কর্মী নিয়োগ দেওয়া হবে। আবেদনকারীদের বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে। ১৯ ফেব্রুয়ারি প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরিতে এ বিজ্ঞাপনটি প্রকাশিত হয়েছে।

ওয়ালটনে টেকনিশিয়ান (রেফ্রিজারেটর) পদের জন্য ১৫০ জন নিয়োগ দেওয়া হবে। এই পদের জন্য আবেদনকারীদের ন্যূনতম এসএসসি, ভকেশনাল বা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (রেফ্রিজারেটর অ্যান্ড এসি) পাস হতে হবে। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

টেকনিশিয়ান (এয়ারকন্ডিশনার) পদের জন্য ১৫০ জন নিয়োগ দেবে ওয়ালটন। এই পদের জন্যও আবেদনকারীদের ন্যূনতম এসএসসি, ভকেশনাল বা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (রেফ্রিজারেটর অ্যান্ড এসি) পাস হতে হবে। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

টেকনিশিয়ান (টেলিভিশন) পদের জন্য ৫০ জন নিয়োগ দেওয়া হবে। এই পদের জন্য আবেদনকারীদের ন্যূনতম এসএসসি, ভকেশনাল বা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাস হতে হবে। যেসব আবেদনকারীর সিআরটি, এলইডি, স্মার্ট ও থ্রিডি টেলিভিশন সার্ভিসিং কাজে দুই বছরের অভিজ্ঞতা আছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

এ ছাড়া ড্রাইভার পদেও ৩০ জন নিয়োগ দেওয়া হবে। পিকআপ ড্রাইভিং কাজে কমপক্ষে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ন্যূনতম এসএসসি বা সমমান পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের অবশ্যই ইংরেজি ও বাংলা পড়া ভালোভাবে জানতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।
বেতন-ভাতা: প্রতিটি পদের জন্য আকর্ষণীয় বেতন-ভাতা দেওয়া হবে। অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বেতন-ভাতা আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। আবেদন করার সময় খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

ওপরে উল্লিখিত পদগুলোর জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সদ্য তোলা এক কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আগামী ৫ মার্চের মধ্যে আবেদন করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ফার্স্ট সিনিয়র উপপরিচালক, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, ২২৪/বি, খিলগাঁও চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯ অথবা ই-মেইল করতে পারেন jobs_wsms@waltonbd.com এই ঠিকানায়।

 

Share on Facebook Share on Twitter

 

Upload Your Resume

Posting CVs on Eurojobs.com is completely FREE. You can manage all your applications and vacancies from within your account.

Upload Your Resume

Find Job Now

We connect you to the employer you deserve - all over the world through online events, face-to-face summitsand dedicated recruiting projects.

Find A Job Now